সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

পেটের ভেতর থেকে সাড়ে ১৯ লাখ টাকার ইয়াবা উ’দ্ধার, নারীসহ আ’ট’ক ৪

কুমিল্লার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দিতে বিপুল পরিমাণ ইয়াবাসহ চার মা’দক কারবারিকে আ’ট’ক করেছে গোয়েন্দা পু’লিশ (ডিবি)। সোমবার (১৯ জুলাই) দুপুরে কুমিল্লা জে’লা গোয়েন্দা পু’লিশের ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) আনোয়ারুল আজিম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে গতকাল (১৮ জুলাই) রাতে দাউদকান্দি টোলপ্লাজা এলাকায় সৌদিয়া পরিবহনের একটি যাত্রীবাহী বাসে অ’ভিযান চালিয়ে তাদের আ’ট’ক করা হয়।

আ’ট’করা হলেন, ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে মো. সোলেমান সিকদারের ছে’লে ওয়াহিদুল শিকদার (৪২), একই এলাকার বাবুলের বাড়ির বাড়াটিয়া লাল মিয়ার ছে’লে আবদুল বাতেন (৪১), মুন্সিগঞ্জের সিরাজদী উপজে’লার খাসকান্দি গ্রামের মৃ’ত সামছুল হকের মে’য়ে জোসনা আক্তার (৩৫) ও নারায়নহঞ্জের সোনারগাঁও উপজে’লার সবুজ মিয়ার স্ত্রী’ হোসনা আক্তার (২৫)।

জে’লা গোয়েন্দা পু’লিশের (ওসি) আনোয়ারুল আজিম বলেন, গো’পন সংবাদের ভিত্তিতে মহাসড়কের দাউদকান্দি টোলপ্লাজা এলাকায় ঢাকাগামী সৌদিয়া পরিবহনের একটি বাসে তল্লা’শি চালিয়ে চার যাত্রীকে আ’ট’ক করা হয়। ব্যাপক জিজ্ঞাসাবাদে তারা জানায় পেটের ভিতর ইয়াবা বহন করে পাচার করছেন তারা।

পরে চিকিৎসকের সহযোগিতায় তাদের পেট থেকে ৬৫০০ পিস ইয়াবা ট্যাবলেট জ’ব্দ করা হয়। এ ঘটনায় চারজনের বি’রুদ্ধে কুমিল্লা কোতোয়ালী মডেল থা’নায় মা’দকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মা’মলা করা হয়েছে। জ’ব্দকৃত মা’দকদ্রব্যের বর্তমান আনুমানিক বাজার মূল্য ১৯ লাখ ৫০ হাজার টাকা বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: